শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

হোসেনপুরে পুলিশের অভিযানে ২ গাঁজা ব্যবসায়ীসহ আটক ৩

সঞ্জিত চন্দ্র শীল, হোসেনপুর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে
হোসেনপুরে পুলিশের অভিযানে ২ গাঁজা ব্যবসায়ীসহ আটক ৩
কিশোরগঞ্জের হোসেনপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা গাছ সহ দুই গাঁজা ব্যবসায়ী ও এক ডাকাত গ্রেফতার হয়েছেন। বৃহস্পতিবার (৯ জুন) বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
জানা যায়, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ মাসুদ আলম এর নেতৃত্বে এসআই মাহমুদুল হাসান, এসআই শরিফুল ইসলাম, এসআই সুশান্ত চন্দ্র সরকার, এএসআই মোহাম্মদ আলী জিন্নাহ, এএসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় সকাল ০৭.৪৫ ঘটিকায় দুই কেজি গাঁজা সহ ০৮ (আট) টি মাদক মামলার আসামী মাদক সম্রাট বিপুল মিয়া(৩০), পিতা-আ: জলিল, সাং-দক্ষিন জাহাঙ্গীরপুর, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করিয়া তাহার বিরুদ্ধে হোসেনপুর থানার মামলা নং-০৬, তাং-০৯/০৬/২০২২ ইং, ধারা: ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(ক) রুজু করা হয়।
অপরদিকে রাত ০৩.২০ ঘটিকার সময় ঢেকিয়া (মীরপাড়া) এলাকায় অভিযান চালিয়ে চাষকৃত ০৩ টি গাঁজা গাছ (যাহার মধ্যে একটি গাছ লম্বা অনুমান ০৬ ফুট ০৬ ইঞ্চি, আরেকটি ০৫ ফুট এবং অন্যটি ০৪ ফুট ০৪ ইঞ্চি) সহ মাদক ব্যবসায়ী মো: খলিলুর রহমান, পিতা-মৃত খুরশিদ মিয়া, সাং-ঢেকিয়া (মীরপাড়া), থানা-হোসেনপুর, জেলা-কিশোরগঞ্জকে গ্রেফতার করিয়া তাহার বিরুদ্ধে হোসেনপুর থানার মামলা নং-০৫, তাং-০৯/০৬/২০২২ ইং, ধারা: ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৮(ক) রুজু করা হয়।
একই তারিখ মেছেড়া গ্রামের চরবন্দের বাজার হইতে ডাকাতি ও অপহরণ মামলার ০৩ (তিন) টি ওয়ারেন্টভূক্ত কুখ্যাত ডাকাত ও অপহরণকারী দুলাল মিয়া(৫৫), পিতা-মৃত মইচ উদ্দিন, সাং-জিনারী, থানা-হোসেনপুর, জেলা-কিশোরগঞ্জকে গ্রেফতার করা হয়।
হোসেনপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাসুদ আলম জানান, গ্রেফতারকৃত সকল আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। তিনি আরও বলেন এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com