শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জ-৬ আসনে পাপন,আলমসহ পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ৫৯১ বার পড়া হয়েছে

 

হৃদয় আজাদ, ভৈরব
আসন্ন একাদশ জাতীয় একাদশ সংসদ নির্বাচনে ভৈরব-কুলিয়ারচর এই দুই উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ সংসদীয় আসনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের পুত্র ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনসহ জাতীয় ঐক্যফ্রন্ট (বিএনপি), জাতীয় পার্টি, স্বতন্ত্র ও ইসলামী ফ্রন্ট থেকে মোট পাঁচজন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

মনোনয়নপত্র দাখিলের শেষদিনে গতকাল বুধবার বেলা বারোটায় আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নাজমুল হাসান পাপন দলের স্থানীয় নেতাকর্মীদের নিয়ে প্রথমে সহকারি রিটার্নিং অফিসার ও ভৈরব উপজেলা নির্বাহি অফিসার ইসরাত সাদমীনের হাতে মনোনয়নপত্র জমা দেন। এ সময় ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব সায়দুল্লাহ মিয়াসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে কুলিয়ারচর আওয়ামীলীগের সভাপতি ইমতিয়াজ আহমেদ জিসানসহ উর্ধ্বতন নেতাকর্মীদের উপস্থিতিতে কুলিয়ারচর উপজেলা নির্বাহি অফিসার কাউসার আজিজের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন পাপন।

একই দিনে বুধবার বেলা পৌনে চারটায় জাতীয় ঐক্য ফ্রন্ট (বিএনপি) মনোনিত প্রার্থী হিসেবে কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমের পক্ষে দলের অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন ভৈরব উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম। এর আগে গেল মঙ্গলবার শরীফুল আলমের পক্ষে কুলিয়ারচর উপজেলা নির্বাহি কর্মকর্তার হাতে আলমের মনোনয়নপত্র জমা দেন কুলিয়ারচর উপজেলা বিএনপির নেতাকর্মীরা ।

এদিকে গতকাল বুধবার সকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে মোমবাতি প্রতীকে বাংলদেশ ইসলামী ফ্রন্ট কিশোরগঞ্জ জেলা শাখার যুগ্ম আহবায়ক ও ভৈরব উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মো.রুবেল হোসেন নিজের মনোনয়নপত্র দাখিল করেন।

এদিন বিকেলেই জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী হিসেবে নূরুল কাদের সোহেল ওরফে এন কে সোহেল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ্যাড. মো. আইয়ুব হোসেন উপজেলা নির্বাহি কর্মকর্তার হাতে নিজেদের মনোনয়নপত্র জমা দেন। এসময় উপজেলা নির্বাহি কর্মকর্তা ইসরাত সাদমীনের সাথে সহকারি কমিশনার (ভ’মি) আনিসুজ্জামান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহবুব আলম উপস্থিত ছিলেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com