শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরের প্রাণপুরুষ মুসা মিয়া সিআইপি আর নেই

আলী হায়দার, কুলিয়ারচর, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ১৯ জুন, ২০২১
  • ৪১৭ বার পড়া হয়েছে
কুলিয়ারচরের প্রাণপুরুষ মুসা মিয়া সিআইপি আর নেই

কিশোরগঞ্জ কুলিয়ারচরের প্রাণপুরুষ, আপামর জনতার প্রিয় ব্যক্তিত্ব, সিংহ পুরুষ খ্যাত, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের অবিভাবক, কুলিয়ারচর গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মুসা মিয়া সিআইপি আর নেই।
(ইন্না-লিল্লাহ ওয়ান্নাহ ইলাহি রাজিউন)

শনিবার (১৯ জুন) সকাল ৬টা ১০ মিনিটে ঢাকার গুলশান ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গণমাধ্যমকে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর বড় ছেলে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান।

মরহুমের নামাজে জানাজা আগামীকাল (২০ জুন)  দুপুর ২ টায় কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। এর তিনি বাবা-মা’র পাশে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হবেন।

তারঁ মৃত্যুতে রাষ্ট্রপতি আব্দুল হামিদ, স্থানীয় এমপি আলহাজ্ব নাজমুল হাসান পাপন, কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম সিআইপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াসির মিয়া, কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী, কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র নুরুল মিল্লাত শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com