রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নওগাঁয় যানজট নিয়ন্ত্রণ ও ঈদ যাত্রা নির্বিঘ্ন করা হবে: এসপি রাশিদুল

আশরাফুল নয়ন, নওগাঁ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে
নওগাঁয় যানজট নিয়ন্ত্রণ ও ঈদ যাত্রা নির্বিঘ্ন করা হবে: এসপি রাশিদুল
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁয় ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দদের সাথে জেলা পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৭ মার্চ) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক পিপিএম।
এসময় বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, পরিচালক আব্দুল খালেকসহ ব্যবসায়ীরা, পরিবহন মালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা।
সভায় যানজট নিরসনসহ বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য দেন ব্যবসায়ীরা, পরিবহন মালিক শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকরা।
অনুষ্ঠানে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন- প্রতিবছর এই সময়ে জেলা পুলিশের নানামুখী উদ্যোগ নেয়ার ফলে যানজট কিছুটা কম থাকে। তাই এবার আগে থেকেই সকলের সম্মিলিত অংশগ্রহণে এই সমস্যা মোকাবেলায় ভূমিকা রাখতে হবে। যানজট নিরসনে জেলা পুলিশের আন্তরিকতার কোন অভাব নেই তবে আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে পরিবহন সংশ্লিষ্টসহ সকলকে। সাধারণ মানুষকে স্বস্তি দিতে এবার জেলা পুলিশ যানজট নিরসনে সড়কে কঠোর অবস্থায় থাকবে বলে জানান জেলা পুলিশের এই কর্ণধার।
.
পুলিশ সুপার আরও বলেন- সাধারন মানুষ যাতে নির্বিঘ্নে কেনাকাটা করতে পারে সেজন্য শহরের বিভিন্ন বিপণী বিতান, দোকানপাট ও মার্কেট গুলোতে তদারকি জোরদার করাসহ অতিরিক্ত পুলিশ মোতাযেন করা হবে। এছাড়াও ঈদ যাত্রায় সাধারণ মানুষ যেনো নির্বিঘ্নে গন্তব্যে পৌছতে পারে সেই ব্যবস্থা নেওয়ার কথা জানান পুলিশ সুপার।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com