শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা

বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চরফরাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. কামাল উদ্দিন। শনিবার (২০এপ্রিল) দুপুরে পাকুন্দিয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে চেয়ারম্যান পদ থেকে প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে মো. কামাল উদ্দিন বলেন, দীর্ঘদিন থেকে বিএনপির রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে রেখেছি। বিএনপির সাথে আমার নিবিড় সম্পর্ক রয়েছে। আমি যেহেতু বিএনপির কর্মী, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বুকে লালন করি, সেহেতু আমার ব্যক্তিগত চাওয়া পাওয়ার চেয়ে আমার দল ও আমার দেশ বড়। আমার কাছে দলের সিদ্ধান্তই চূড়ান্ত। তাই আমি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে আসন্ন ষষ্ঠ ধাপের উপজেলা নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করলাম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান রিপন, জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদ রেজা, প্রবীন বিএনপি নেতা রেজাউল করিম বজলু, ফজলুল হক, উপজেলা কৃষকদলের সভাপতি শামছুল হক মিঠু, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আমিনুল হক জর্জ, পৌর বিএনপি নেতা জসিম উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহীন আলম জনি, চরফরাদী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক সিদ্দিক হোসেন মেম্বার প্রমুখ।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, ভোটগ্রহন ৮ মে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com