বুধবার, ০১ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পড়া হয়েছে
পাকুন্দিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

কিশোরগঞ্জের পাকুন্দিয়া প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আওতাধীন প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) কর্তৃক আয়োজিত এবং উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল কর্তৃপক্ষের বাস্তবায়নে দিন ব্যাপি হাসপাতাল চত্বরে এ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়। এসময় অতিথি, খামারি, দর্শনার্থী, প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (১৮এপ্রিল) সকাল ১১টায় প্রাণিসম্পদ কার্যালয় প্রাঙণে এই মেলার উদ্বোধন করেন, কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট মো.সোহরাব উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার মো.বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মো.শারফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.সুভাষ চন্দ্র পন্ডিত, উপজেলা কৃষি কর্মকর্তা নুর-ই আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা লিসমা হাসান, পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোফাজ্জল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিছবাহ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.গোলাম মোহাম্মদ মেহেদী।

পরে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা। এসময় খামারিদের নানান দিক-দির্দেশনা প্রদান করে সরকারের বিভিন্ন কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন তারা। দিনব্যাপি মেলায় মোট ৩০টি স্টল অংশগ্রহণ করে। এতে দেশী জাতের গরু, ঘোড়া, বকনা ষাড়, ভেড়া, ছাগল, হাস-মুরগি প্রদর্শন করেন খামারিরা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com