শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

আল মামুন, খাগড়াছড়ি
  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে
পাহাড়ে হতদরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

খাগড়াছড়ি সদরে জোন কর্তৃক রেজামনিপাড়া আর্মি ক্যাম্প আওতাধীন দুর্গম এলাকার দুইশ হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ( ৪০ হাজার) টাকা ঔষধ বিতরণ করেছে।

সোমবার (৩০ জানুয়ারি ২০২২) বেলা ১২টায় খাগড়াছড়ি পানছড়ি উপজেলা লতিবান ইউনিয়নের কারিগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ মেডিক্যাল ক্যাম্পেইনের আয়োজন করে খাগড়াছড়ি সদর জোন। মেডিক্যাল ক্যাম্পেইনে উপজাতী ও বাঙালী জনগোষ্ঠীর লোকজন চিকিৎসা সেবা নিতে অংশগ্রহণ করেন।

মেডিক্যাল ক্যাম্পইনে মেডিক্যাল অফিসার হিসেবে উপস্থিত থেকে চিকিৎসা সেবা দেন মেজর জান্নাত সাবেরা এমডিএস খাগড়াছড়ি, ক্যাপ্টেন টি এম খাইরুল বাশার এমডিএস খাগড়াছড়ি, পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ সাবরিনা ইউসুফ ও ডাঃ মোঃ হাসান পারভেজ। এাছাড়াও মেডিক্যাল ক্যাম্পইন পরিচালনার দায়িত্বে ছিলেন ক্যাপ্টেন মোঃ মাহিম ইব্রাহিম,আরএমও খাগড়াছড়ি সদন জোন।

মেডিক্যাল ক্যাম্পইন পরিচালনা স্থানীয় জনগন নিরাপত্তা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানান চিকিৎসা নিতে আসা মানুষরা। খাগড়াছড়ি সদরে জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন, পিএসসি জানান, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার।

পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের কিচিৎসা সেবা প্রদানে খাগড়াছড়ি সদর জোন নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করছে। ভবিষ্যতেও সদর জোনের তত্বাবধানে এ ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com