বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ভৈরবে নির্বাচনী সহিংসতার ভয়ে ঘরের মালামাল সরিয়ে নিচ্ছেন ইউনিয়নবাসী

ডেস্ক নিউজ
  • আপডেট সময় শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে
চতুর্থ ধাপের ইউপি ভোট চলছে

কিশোরগঞ্জের ভৈরবে সাদেকপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন ও নির্বাচন পরবর্তী সহিংসতার আশংকায় চরম আতংক বিরাজ করছে স্থানীয়দের মাঝে। হামলা-সংঘর্ষে ক্ষতিগ্রস্থতা এড়াতে আগে থেকেই ঘরের আসবাবপত্রসহ অন্যান্য মালামাল সরিয়ে দূরের আত্মীয়স্বজনদের বাড়িতে নিয়ে রাখছেন স্থানীয় বাসিন্দারা। সাদেকপুর, রসুলপুর, মেন্দিপুর, শেরবাজ ও মৌটুপি গ্রামের বাসিন্দারা নিজেদের ঘরের মালামাল নিজেরাই সরিয়ে নিতে দেখা গেছে। তবে মালামাল সরিয়ে নেওয়ার বিষয়ে ভীন্নমত প্রকাশ করেছেন নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীরা।

স্থানীয়রা জানান, নির্বাচনকে ঘীরে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাফায়েত উল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেনের কর্মীসমর্থকরা এলাকায় হামলা-সংঘর্ষের স্ব স্ব প্রস্তুতি নিচ্ছেন। বরাবরের মতো এবারো নির্বাচনী সংঘাতের আশংকা রয়েছে। তাই ক্ষতিগ্রস্থতা এড়াতে স্থানীয় সাধারন জনগণ নিজেদের মালামাল সরিয়ে নিচ্ছেন।

এবিষয়য়ে সরকার দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. শাফায়েত উল্লাহ জানান, নির্বাচনকে ঘীরে প্রতিদ্বন্দী প্রার্থী ও তার কর্মী সমর্থকরা প্রথম থেকেই বিভিন্ন আতংক ছড়িয়ে আসছে। এরই ধারবাহিকতায় তারা এখন নিজেদের মালামাল সরিয়ে নিয়ে সাধারন ভোটারদের মাঝে নতুন আতংক ছড়াচ্ছে। এছাড়াও তিনি রসুলপুর গ্রামের সাধারন ভোটারদেরকে হুমকি-ধামকির অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে।

তবে অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেন জানান, দলের প্রভাব খাটিয়ে নৌকার প্রার্থী ও তার কর্মীসমর্থকরা নির্বাচনের দিন কেন্দ্র দখলের পরিকল্পনা করছে এবং এতে কেউ বাধা দিলে তার উপর হামলা-সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছে। এ অবস্থায় এলাকার সাধারন ভোটারদের মাঝে আতংক বিরাজ করছে।

এদিকে নির্বাচনকে ঘীরে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত আছে জানিয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, মালামাল সরিয়ে নেওয়ার বিষয়টি তিনি অবগত নন।

উল্লেখ্য আগামীকাল রবিবার (২৬ডিসেম্বর) চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভৈরব উপজেলার সাতটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com