শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

সৈয়দ নজরুল মেডিকেল কলেজে র‍্যাগিংয়ের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন

মো: আল-আমীন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ৬৮ বার পড়া হয়েছে
সৈয়দ নজরুল মেডিকেল কলেজে র‍্যাগিংয়ের ঘটনায় অধ্যক্ষের সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে র‍্যাগিংয়ের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আশুতোষ সাহা রায়।

শনিবার (০৩ মে) বেলা ১২ টার দিকে মেডিকেল কলেজের কনফারেন্স রুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যক্ষ। 

লিখিত বক্তব্যে জানান, গত ২৪ এপ্রিল, ২০২৪ তারিখে সকাল ৬ ঘটিকায় কলেজের ছাত্র হোস্টেলের ৩০১ নং রুমে ঘটে যাওয়া ঘটনাটি একটি সম্পূর্ণ অনভিপ্রেত, অনাকাঙ্কিত ও শৃংখালাবিবর্জিত। এই ঘটনায় ৯ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি ঘটন করা হয়েছে।

তিনি আরও জানান, তদন্ত শেষ হতে আরও ৪ দিন সময় লাগবে। প্রতিবেদন পাওয়ার পর একাডেমিক কাউন্সিলের সভায় বিধি মোতাবেক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে, একই সংগে এটা নিশ্চিত করা হবে যে এই ধরণের ঘটনা যেন এই ক্যাম্পাসে আর না হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাসপাতালের পরিচালক মো: হেলাল উদ্দিন, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা: মো: ওয়াহাব বাদল ও তদন্ত কমিটির সদস্যবৃন্দ। এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ২৪/০৪/২০২৪ তারিখে র‍্যাগিংয়ের প্রতিবাদ করায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের প্রফেসর মনসুর খলিল ছাত্রাবাসের ৩০১ কক্ষে শিক্ষার্থী ফয়সাল আহমেদ ইকরামকে মারধরের অভিযোগ ওঠে প্রতিষ্ঠানটির চতুর্থ ও দ্বিতীয় বর্ষের কয়েকজন শিক্ষার্থীর বিরুদ্ধে।

এ ঘটনায় গত বৃহস্পতিবার ভুক্তভোগী শিক্ষার্থী মেডিকেল কলেজের অধ্যক্ষ, হাসপাতালের পরিচালক, প্রফেসর মনসুর খলিল ছাত্রাবাসের সুপার ও এন্টি র‍্যাগিং কমিটি বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com