শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

হেলিকপ্টার বিধ্বস্তে ইউক্রেনের স্বরাষ্ট্রমন্ত্রীসহ নিহত ১৮

ডেস্ক নিউজ
  • আপডেট সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে
হেলিকপ্টার বিধ্বস্তে ইউক্রেনের স্বরাষ্ট্রমন্ত্রীসহ নিহত ১৮

ইউক্রেনের রাজধানী কিয়েভের পাশের শহর ব্রোভারিতে হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় দেশটির স্বরাষ্ট্রমন্ত্রীসহ ১৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। খবর বিবিসি, আল জাজিরা।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা আরও জানায় এ ঘটনায় আহত হয়েছেন আরও ২২ জন।

বার্তা সংস্থা ডয়েচে ভেলে জানিয়েছিল, শিশুদের একটি স্কুলের পাশে হেলিকপ্টার বিধ্বস্ত হয়। নিহতদের মধ্যে দুইজন শিশুও রয়েছে। হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার কারণ জানা যায়নি।

ইউক্রেনের স্বরাষ্ট্রমন্ত্রী ডেনিস মোনাস্তার্সকি ছাড়াও স্বরাষ্ট্র উপমন্ত্রীও প্রাণ হারিয়েছেন বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান। এছাড়া ওই হেলিকপ্টারটিতে ইউক্রেনের আরও উধ্বর্তন কর্মকর্তারা ছিলেন।

দুর্ঘটনার ব্যাপারে জাতীয় পুলিশ প্রধান ইহোর ক্লাইমেনকো ফেসবুকে লিখেছেন, হেলিকপ্টারটি ছিল ইউক্রেনের রাষ্ট্রীয় জরুরি পরিষেবার। এতে স্বরাষ্ট্রমন্ত্রী, উপমন্ত্রী এবং স্টেট সেক্রেটারি নিহত হয়েছেন। সব মিলিয়ে ১৬ জন নিহত হন। যার মধ্যে দুই জন শিশু রয়েছে। হেলিকপ্টারটিতে ৯ জন ছিলেন। ১০ শিশুসহ ২২ জন হাসপাতালে আছেন।

কিয়েভের আঞ্চলিক গভর্নর ওলেক্সি কুলেবা টেলিগ্রামে বলেছেন, ব্রোভারিতে শিশুদের একটি স্কুল এবং আবাসিক ভবনের পাশে হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে।

ইউক্রেনের সংবাদমাধ্যম প্রাভাদা নিউজ জানিয়েছে, শিশুদের স্কুলের পাশে হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার পর একটি ভবনে আগুন লেগে যায়।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com