শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

২৫ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার

ডেস্ক নিউজ
  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে
২৫ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাফ নদীর জালিয়ার দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে ২৫ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধারের খবর জানিয়েছে বিজিবি।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, রোববার ভোর ৫টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর জালিয়ার দ্বীপ এলাকা থেকে মাদকগুলো উদ্ধার করেন তারা। তবে এ ঘটনায় কোনো পাচারকারীকে আটক করা যায়নি বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

কর্নেল খালিদ বলেন, মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান পাচারের খবরে বিজিবির টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। এক পর্যায়ে মিয়ানমার দিক থেকে একটি কাঠের নৌকায় করে তিন চারজন ব্যক্তিকে নাফ নদীর শূন্যরেখা অতিক্রম করতে দেখেন তারা। এ সময় বিজিবির সদস্যরা তাদের থামার জন্য নির্দেশ দিলে ওই ব্যক্তিরা নৌকা থেকে লাফ দিয়ে সাঁতার কেটে মায়ানমারের দিকে পালিয়ে যায়।

পরে নৌকায় তল্লাশি চালিয়ে পাটাতনের নিচে এবং মাছ ধরার জালের ভেতর পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় ৪ কেজি ২৭৮ গ্রাম ওজনের ক্রিস্টাল মেথ আইস ও ১ লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে বিজিবির এ কর্মকর্তার ভাষ্য।

উদ্ধার মাদকের বাজারমূল্য আনুমানিক ২৫ কোটি সাড়ে ৮৯ লাখ ৪০ হাজার টাকা জানিয়ে তিনি বলেন, ঘটনাস্থল থেকে ২৫ কেজি কারেন্ট জাল ও মাদক পাচারে ব্যবহৃত কাঠের নৌকাটিও জব্দ করেছেন তারা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com