শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে ঘর পাচ্ছে আরো ২৭২ পরিবার

ডেস্ক নিউজ
  • আপডেট সময় সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জের ঘর পাচ্ছে আরো ২৭২ পরিবার

কিশোরগঞ্জ জেলার হোসেনপুর, করিমগঞ্জ, বাজিতপুর, কুলিয়ারচর, নিকলী ও মিঠামইন উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হচ্ছে।

আগামী বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করবেন। এদিন জেলার ৮টি উপজেলার ২৭২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। এর মধ্যে তাড়াইল উপজেলায় ৪৬টি ও ইটনা উপজেলায় ৯২টি পরিবারকে গৃহ প্রদান করা হবে। 

আজ সোমবার (৭ আগস্ট) এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। তিনি জানান, ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণার জন্য নির্ধারিত নতুন ছয়টি উপজেলায় মোট ১০৩১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পুনর্বাসন করা হয়েছে। এর মধ্যে হোসেনপুর উপজেলায় ৮২টি, করিমগঞ্জ উপজেলায় ১৫২টি, বাজিতপুর উপজেলায় ১৬৩টি, কুলিয়ারচর উপজেলায় ১৪৩টি, নিকলী উপজেলায় ১৩২টি ও মিঠামইন উপজেলায় ৩৫৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবার রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুবেল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এটিএম ফরহাদ চৌধুরী, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী প্রমুখ। 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com