শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসককে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৭৪৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :

চলন্ত ট্রেনে ধূমপানে বাধা দেয়ায় কিশোরগঞ্জের রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তারকে লাঞ্ছিত করার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কিশোরগঞ্জ জেলা শাখা। আজ বৃহস্পতিবার দুপুরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সামনে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযুক্ত মৌলভিবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুনজিত কুমার চন্দ্র ও শায়েস্তাগঞ্জ থানার এএসআই টুটুলের শাস্তির দাবি জানান।

এ সময় বক্তব্য রাখেন জেলা বিএমএর সভাপতি ডা. মাহবুব ইকবাল, সাধারণ সম্পাদক ডা. আব্দুল ওয়াহাব বাদল, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আ.ন.ম. নৌশাদ খান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. দীন মোহাম্মদ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্ আজিজুল হক পিপি, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মিয়া মো. ফেরদৌস, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার আসাদ উল্লাহ প্রমুখ।

মানববন্ধনে চিকিৎসক, নার্সসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

উল্লেখ্য, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের প্রভাষক ডা. রাফিউল সিরাজ গত ২১ জুন সন্ধ্যার দিকে ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে করে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। ট্রেনটি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ স্টেশনের কাছে গেলে ট্রেনে ধূমপান করছিলেন মৌলভীবাজার সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সুনজিত কুমার চন্দ। এ সময় ডা. রাফিউল সিরাজ ধূমপান না করার জন্য অনুরোধ করলে তিনি ক্ষুব্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে তার সাথে থাকা পুলিশ দিয়ে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করেন।
এ ঘটনায় গত ২৪ জুন হবিগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানা গেছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com