শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জ সদর উপজেলার মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

মো: আল-আমীন
  • আপডেট সময় রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ২৮৯ বার পড়া হয়েছে

মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ) কিশোরগঞ্জ সদর ‍উপজেলায় আগমণ উপলক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলার জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষ হয়েছে।

 

আজ রবিবার (১ অক্টোবর) কিশোরগঞ্জ সদর উপজেলা হল রুমে কিশোরগঞ্জ সদর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগ) শেখ রফিকুল ইসলাম পিএএ। এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মো: সারওয়ার মুর্শেদ চৌধুরী।

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সকল অফিসে মাস্ক ব্যবহার নিশ্চিত করে সেবা দেওয়ার জন্য। এখন থেকে আগের মতো ফুল টাইম অফিস করতে হবে। শিক্ষার্থীদের পড়াশুনায় ব্যস্ত রাখতে হবে। এজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিশ্চিত করার আহবান জানান তিনি।

 

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল কাদির মিয়া, সদর উপজেলা চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম্যান মো: আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা আক্তার, সদর উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

মতবিনিময় সভা শেষে স্কুল ও কলেজ পর্যায়ের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয়।

 

 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com