সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কিশোরগঞ্জ-৩ আসনে লাঙ্গল নিয়েই লড়ছেন জাপা মহাসচিব চুন্নু 

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে
কিশোরগঞ্জ-৩ আসনে লাঙ্গল নিয়েই লড়ছেন জাপা মহাসচিব চুন্নু 

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের বর্তমান এমপি জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু। এবারও লাঙ্গল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচবারের এই সংসদ সদস্য।

বিগত তিনটি নির্বাচনে আসনটিতে জয়লাভ করে জাপা। সেই থেকে তৃণমূলে জাপার যে ভিত্তি রচিত হয়েছিল তার ধারাবাহিকতা আজও রক্ষা করে চলছে দলটি। যে কারণে বিগত নবম, দশম ও একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু জাপা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। টানা বিজয়ের রেশ পড়েছে তৃণমূলেও। জেলার একটিমাত্র আসনে তৃণমূল পর্যায়ের জাতীয় পার্টির রয়েছে শক্তিশালী সাংগঠনিক অবস্থা। স্থানীয় সরকারেও রয়েছে অনেক নির্বাচিত প্রতিনিধি।

জানা যায়, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এযাবতকালে সংসদ সদস্য হয়েছেন পাঁচবার, প্রতিমন্ত্রী দু’বার ও একবার উপমন্ত্রীর দায়িত্বও পালন করেছেন। ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান। বর্তমানে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি। জাতীয় পার্টির দূর্গ হিসেবে পরিচিত মর্যাদার এই আসনটিতে আবারও ধরে রাখতে চায় জাপা।

সোমবার (১৮ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) সংসদীয় আসনে ৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। যারা প্রতীক বরাদ্দ পেয়েছেন তারা হলেন- জাতীয় পার্টির প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি (লাঙ্গল), এনপিপি প্রার্থী মোহাম্মদ আমিনুল ইসলাম (আম), ইসলামী ঐক্যজোট (আইওজে) প্রার্থী ওমর ফারুক (মিনার), এবং চার স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মো. গোলাম কবির ভূঞা (কেটলি), যুক্তরাষ্ট্র প্রবাসী মোহাম্মদ মাহফুজুল হক হায়দার (ঈগল), মেজর (অব.) মো. নাসিমুল হক (কেচি) ও মো. রুবেল মিয়া (ট্রাক)।

প্রতীক পাওয়ার পর থেকেই প্রার্থীগণের সমর্থকবৃন্দ বিভিন্নভাবে প্রচারণা শুরু করেছেন। বিভিন্ন স্থানে ছোট ছোট সমাবেশ হওয়ারও খবর পাওয়া গেছে। তবে নির্বাচন সম্পূর্ণভাবে জমে ওঠতে আরও কিছুদিন সময় লাগবে বলে অভিজ্ঞরা মতামত দিচ্ছেন।

কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন বলেন, কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনে বেশ ফুরফুরে জাপা। এটি মুজিবুল হক চুন্নুর দুর্গ। ভবিষ্যতেও জাতীয় পার্টি স্বমহিমায় থাকবে। এরশাদের দেখানো পথেই চলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু। দলটির নেতা-কর্মীরা বলছেন, এবারও ভোটের মাঠে তাঁর ধারেকাছে কেউ আসতে পারবেন না।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

4 responses to “কিশোরগঞ্জ-৩ আসনে লাঙ্গল নিয়েই লড়ছেন জাপা মহাসচিব চুন্নু ”

  1. Temp Mail says:

    Good post! We will be linking to this particularly great post on our site. Keep up the great writing

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com