রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের ঘটনায় বন্দুকযুদ্ধে সাব্বির ও সাজন নিহত

আব্দুল্লাহ আল মানছুর, কুমিল্লা
  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে
কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের ঘটনায় বন্দুকযুদ্ধে সাব্বির ও সাজন নিহত

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো: সোহেল(৫২) ও তার সহযোগী হরিপদ সাহা হত্যাকান্ডের মামলায় দুই আসামী বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাত ১২ টা ২০ মিনিটে সংরাইশ এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আন্ওয়ারুল আজিম। নিহতরা হলেন, হত্যা মামলায় এজহার নামীয় ৩নং আসামী সুজানগর এলাকার রফিক মিয়ার ছেলে সাব্বির হোসেন (২৮), ৫নং আসামী সংরাইশ এলাকার কাকন মিয়ার ছেলে সাজন (৩২)।

 

ওসি আন্ওয়ারুল আজিম জানান, হত্যা মামলার এজহারভুক্ত আসামীসহ অজ্ঞাতনামা আসামীরা সংরাইশ এবং নবগ্রাম এলাকায় অবস্থান করেছে। এমন সংবাদ পেয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানা এবং ডিবি পুলিশের একাধিক টিম আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান পরিচালনা শুরু করে। পরবর্তীতে সংরাইশ গোমতী নদীর বেড়িবাঁধের নিকটে ডিবি ও থানা পুলিশের টিম পৌঁছালে আসামীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। উপস্থিত পুলিশ সদস্যরা নিজেদের জীবন রক্ষার স্বার্থে পাল্টা গুলি বর্ষণ করে। গোলাগুলির এক পর্যায়ে কয়েকজন সন্ত্রাসী পালিয়ে যায়। গুলিবর্ষণ শেষে ঘটনাস্থলে দুইজন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরবর্তীতে গুলিবিদ্ধ ব্যক্তিদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উক্ত ব্যক্তিদের মৃত. ঘোষণা করেন। ঘটনাস্থলে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পুলিশের তিনজন সদস্যও আহত হয়। আহত পুলিশ সদস্যদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা পুলিশ হাসপাতাল প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থল তল্লাশি করে উক্ত স্থান হতে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি ৭.৬৫ পিস্তল, একটি পাইপ গান, পিস্তলের অব্যবহৃত গুলি, গুলির খোসা এবং কার্তুজের খোসা উদ্ধার করে। সরকারি কাজে বাধা, হত্যা ও অবৈধ অস্ত্র উদ্ধার সংক্রান্তে পলাতক আসামীদের বিরুদ্ধে মামলা রুজু পক্রিয়া চলছে। নিহতদের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। হত্যাকারীরা কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় সরাসরি জড়িত ছিল বলে দাবি করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com