শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

কুলিয়ারচরে নির্বাচনী সহিংসতার ঘটনায় অজ্ঞাতনামা ৬শ জনের বিরুদ্ধে মামলা

হৃদয় আজাদ, ভৈরব প্রতিনিধি
  • আপডেট সময় শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে
কুলিয়ারচরে নির্বাচনী সহিংসতার ঘটনায় অজ্ঞাতনামা ৬শ জনের বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নির্বাচনী সহিংসতা ও সরকারি কাজে বাধাঁ দেওয়ার অভিযোগ এনে অজ্ঞাতনামা ৬শ জনকে আসামি করে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে। কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক রিয়াজুল মোস্তফা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন। বৃহস্পতিবার বিকেলে কুলিযারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেন।

জানাযায়, গেল ২৮ নভেম্বর ৩য় ধাপের ইউপি নির্বাচনে রোববার দুপুরে কুলিয়ারচর গোবরিয়া আবদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপরে সমর্থকদেও মাঝে সংঘর্ষ হয়। এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যদের ল্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করে দূষ্কৃতিকারীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে। এতে ৪জন আহত হয় । আহতদের প্রথমে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে দেলোয়ার নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখান থেকে হেলথ কেয়ার হাসপাতালের আইসিইউতে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ৩দিন পর মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি গোলাম মোস্তফা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, কুলিয়ারচর গোবরিয়া আবদুল্লাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপরে সমর্থকদের সংঘর্ষের ঘটনায় ঘটে। এ সময় দায়িত্বপালন করার সময় পুলিশকে ল্য করে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ব্যালট পেপার ছিনতাইয়ের চেষ্টা করে দূষ্কৃতিকারীরা। এঘটনায় সরকারি কাজে বাধাঁ প্রদানের অভিযোগে অজ্ঞাত নামা ৬শ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com