সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে তালজাঙ্গা যুব সমাজের ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে
তাড়াইলে তালজাঙ্গা যুব সমাজের ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২২ ডিসেম্বর) দুপুর ১টায় উপজেলার তালজাঙ্গা বাজার খেলার মাঠে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রউজানফিড এর পরিচালক বোরহান উদ্দিন, তালজাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক খান, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহেদ ভুঁইয়া, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলার সাবেক সভাপতি শাহ আলম সিদ্দীকি, তাড়াইল থানা এসআই সুলতান উদ্দিন খান। 
তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচ অংশগ্রহণ করেন, ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব ও পুরুড়া স্পাইকারস ইলাবেন। ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব বিজয়ী হয়। প্রথম পুরস্কার একটি এলইডি টিভি, দ্বিতীয় পুরস্কার একটি স্মার্ট টিভি ছাড়াও প্রতিযোগীদের মধ্যে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।
উপদেষ্টা মন্ডলি থেকে উপস্থিত ছিলেন, আবদুল আজিজ খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ, আবদুল ওয়াদুদ ফারুক, খাইরুল ইসলাম খান, সারোয়ার হোসেন মন্টু, জুয়েল পাশা। উক্ত খেলাটি পরিচালনায় ছিলেন, তালজাঙ্গা বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ সাদী খান, অর্থ সম্পাদক, রহমত উল্লাহ, আল আমিন, রবিউল আলম রাজিব, মোহাম্মদ আরিফ, আলমগীর হোসেন।
বিজয়ীদের মাঝে পুরস্কার দেওয়ার আগে বক্তারা বলেন, মানসিক অবসাদ দূর করতে বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা প্রয়োজন। আয়োজকদের কাছে প্রত্যাশা করে বক্তারা বলেন, এই ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে যুবকদের মানসিক এবং শারীরিক বিকাশ ঘটবে। একই সঙ্গে খেলাধুলার মাধ্যমে যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ে ওঠবে বলে মন্তব্য করেন তারা।
.
খেলাধুলা যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। এটি যেমন শারীরিক সক্ষমতা উন্নয়ন করে তেমনই মানসিক সক্ষমতা, দক্ষতার উন্নয়ন, সমন্বয় ক্ষমতা এবং সুঅভ্যাস গড়তেও সহায়তা করে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

2 responses to “তাড়াইলে তালজাঙ্গা যুব সমাজের ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com