শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

তাড়াইলে ৭২ বস্তা ভিজিএফ চাউল সহ আটক ৩

রুহুল আমিন, তাড়াইল, কিশোরগঞ্জ
  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে
তাড়াইলে ৭২ বস্তা ভিজিএফ চাউল সহ আটক ৩

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারের মানবিক সহায়তার আওতায় কিশোরগঞ্জের তাড়াইলে ভিজিএফ চাউল বিতরনের সময় বিতরণ এলাকার বাউন্ডারির বাহির থেকে ৭২ বস্তা চাল জব্দ করেছে উপজেলা সহকারী কমিশনার ভূমি মাশতুরা আমিনা। এ ঘটনায় থানা পুলিশ ৩ জনকে আটকের পর কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেন।

আটককৃতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার দক্ষিন কয়রাহাটি গ্রামের আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (৪৫), উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের তালজাঙ্গা গ্রামের আব্দুল লতিফের ছেলে জাকারিয়া (৩৫) ও একই গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু বাক্কারকে (৩৬)। এসময় আরও ৩/৪ জন ঘটনাস্থল থেকে পালিয়া যায়। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম আবু মোতালেব বাদী হয়ে তাড়াইল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগ থেকে জানা যায়, বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুর ২ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি মাশতুরা আমিনা সহ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম আবু মোতালেব ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায়দের জন্য ভিজিএফ চাউল বিতরণ কার্যক্রম পরিদর্শনে তালজাঙ্গা ইউনিয়নের আকবপুর উমেদ আলী ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ে যান। সেখানে সরজমিনে দেখতে পান, বিদ্যালয়ের মাঠের পূর্ব কোনায়, বিদ্যালয়ের পিছনে এবং পাকা রাস্তার উপর উল্লেখিত আসামীরা সহ অজ্ঞাতনামা ৩/৪ জন ভিজিএফ কার্ডদারীর কাছ থেকে অবৈধভাবে চাউল ক্রয় করে প্লাষ্টিকের সাদা বস্তায় মজুত করিতেছে। আসামীদের অবৈধভাবে চাউল ক্রয় করে মজুদের বিষয়ে জিজ্ঞেস করলে তারা কোনো সদুত্তর দিতে পারেন নাই।

এসময় সহকারী কমিশনার ভূমি মাশতুরা আমিনা থানা পুলিশকে সংবাদ দিলে এসআই আসিবুল হক ভূঞা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসেন এবং ঘটনাস্থল থেকে প্লাষ্টিকের সাদা ৭২ বস্তা (৪ হাজার কেজি) ভিজিএফ চাউল যার মূল্য প্রায় ২ লাখ ৪ হাজার টাকা আটক করা হয়। অবৈধভাবে চাউল ক্রয় করে মজুত করার অপরাধে খাদ্যদ্রব্য উৎপাদন, মজুত, স্থানান্তর, পরিবহন, সরবরাহ, বিতরণ ও বিপনন (ক্ষতিকর কার্যক্রম প্রতিরোধ) আইন-২০২৩ এর ৬ ধারার অপরাধে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম আবু মোতালেব বাদী হয়ে শুক্রবার (৫ এপ্রিল) থানায় মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৩।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামীদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com