শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

ধর্ষণের সুস্পষ্ট আলামত পাওয়া গেছে : ৮দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

ওয়ান নিউজ 24 বিডি ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৮ মে, ২০১৯
  • ৭৫৫ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ প্রতিনিধি :

গত সোমবার (৬ মে) স্বর্ণলতা পরিবহণ বাসে নার্স শাহিনুর আক্তার তানিয়া (২৪)কে গণধর্ষণ শেষে হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া পাঁচ আসামিকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। পরে আসামির প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য ৮দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৮ মে) দুপুরে কিশোরগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আল মামুন রিমান্ড আবেদনের উপর শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

নিহত শাহিনুর আক্তার তানিয়া কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়নের বাহেরচর গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের একজন ডিপ্লোমা নার্স ছিলেন। তিনি অবিবাহিত ছিলেন।

শাহিনুর আক্তার তানিয়াকে চলন্ত বাসে গণধর্ষণ শেষে হত্যার ঘটনাটি জানাজানি হওয়ার পর পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বাসের চালক মো. নূরুজ্জামান নূরু, হেলপার মো. লালন মিয়া, মো. খোকন মিয়া, মো. বকুল মিয়া, মো. রফিকুল ইসলাম রফিকে এই পাঁচজনকে আটক করে। বাসের চালক মো. নূরুজ্জামান নূরু গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক নয়নবাজার ইউনিয়নের সালুয়াটেকি গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে, হেলপার মো. লালন মিয়া একই ইউনিয়নের বীর উজুলি গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে, মো. রফিকুল ইসলাম রফিক একই উপজেলার বাড়িসাবর ইউনিয়নের লোহাদি গ্রামের নজর আলীর ছেলে,মো. বকুল মিয়া বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের নিলখী মৃত আব্দুস শাহিদ ভূইয়া এবং মো. খোকন মিয়া কটিয়াদী উপজেলার ভোগপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে।

এদিকে মঙ্গলবার (৭ মে) দুপুরের পর কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে নিহত তানিয়ার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্তে ধর্ষণ ও আঘাতজনিত কারণে তানিয়ার মৃত্যুর আলামত মিলেছে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী দলের চিকিৎসকেরা। এছাড়া ডিএনএ ও প্যাথলজিক্যাল টেস্টের জন্য আলামত সংগ্রহ করে রাখা হয়েছে।

কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের পরিচালক ডা. রমজান মাহমুদ জানান, তিন সদস্য বিশিষ্ট মেডিকেল বোর্ড তানিয়ার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করেন। ময়নাতদন্তে ধর্ষণের সুস্পষ্ট আলামত পাওয়া গেছে। ধর্ষণের পর মেয়েটিকে হত্যা করা হয়েছে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com