শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

নওগাঁয় স্কুলে ‘হিজাব পরায় শাস্তি হিসেবে বেতাঘাত! অভিযোগকারী দুই শিক্ষার্থী লাপাত্তা

আশরাফুল নয়ন, নওগাঁ
  • আপডেট সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে
নওগাঁয় স্কুলে ‘হিজাব পরায় শাস্তি হিসেবে বেতাঘাত! অভিযোগকারী দুই শিক্ষার্থী লাপাত্তা
নওগাঁর মহাদেবপুর উপজেলার দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হিজাব না পরায় হিন্দু শিক্ষিকার বিরুদ্ধে মারধর অভিযোগ তুলে গনমাধ্যমে বক্তব্য প্রদান করা দুই শিক্ষার্থী বাড়ি হতে লাপাত্তা।
বুধবার তাদের দেওয়া বক্তব্য প্রচার হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে মূহুর্ত্বের মধ্যে ভাইরাল হয়। ঘটনার পরদিন বৃহস্পতিবার ওই স্কুলে হামলা হয়। অভিযুক্ত শিক্ষক আমোদিনী পালকে স্কুলে না পেয়ে ক্ষুব্ধ অভিভাবকরা চেয়ার-টেবিল ভাঙচুর করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় শিক্ষক আমোদিনী পালকে উপজেলা  শিক্ষা অফিস হতে কারন দশানোর নোটিশ দিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
ভাইরাল হওয়া বিষয়টি নিয়ে অনুসন্ধানে শিক্ষার্থীরা স্কুল ড্রেস পরে না আসায় শিক্ষার্থীদের বেতাঘাত করে শাস্তি দেয় শিক্ষক বদিউল আলম ও আমোদিনি পাল দুইজন শিক্ষক মিলে। অথচ শুধু আমোদিনি পালের বিরুদ্ধে হিজাব ইসুতে অভিযোগ তোলা হয়েছে। যা পরিকল্পিত এমন সত্য উঠে আসে গনমাধ্যমে। এমন কি অনেক গনমাধ্যম পূর্বের হিজাব ইসু নিউজটি তাদের পোট্যাল হতে তুলে নেয়।
‘হিজাব পরা’র শাস্তি হিসেবে বেতাঘাত। এই অভিযোগ তোলা দুই শিক্ষার্থীর সঙ্গে কথা বলার চেষ্টা করে সম্ভব হয়নি। তাদের কাউকেই শুক্রবার ও শনিবার বাড়িতে পাওয়া যায়নি। পরিবারের সদস্যরাও সেখানে নেই। দুই শিক্ষার্থীর বাড়িই তালাবদ্ধ পাওয়া গেছে।
বেত্রাঘাতের শিকার আরেক শিক্ষার্থী সজিব হোসেন বলেন, ‘আমাদের তো অনেক দিন আগে থেকেই স্কুলড্রেস পরে আসতে বলছিল। আমিও সেদিন আনড্রেসে গেছি, অন্য অনেকেই তো আনড্রেসে যায়, তাই আমিও গেছি। পরে বদিউল স্যার প্রথমে আমাদের মারে। এরপর মেয়েদেরকে ম্যাডাম মারছে। জোরে না আস্তেই মারছে।
অভিযুক্ত  সহকারী প্রধান শিক্ষক আমোদিনি পাল বলেন, বিষয়টি নিয়ে তদন্ত কমিটি শনিবার স্কুলে এসেছিল। এছাড়া আমাকে কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।  দুই- এক দিনের মধ্যে নোটিশের জবাব দেব। আমার বিরুদ্ধে যারা মিথ্যা অভিযোগ তুলেছে তদন্ত করে আমি তাদের বিচারের দাবী জানাচ্ছি।
মহাদেবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাবিবুর রহমান, এ বিষয়ে আর গনমাধ্যমে মন্তব্য করতে চাননা।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com