শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পাকুন্দিয়ায় ধর্ষন মামলার আসামী নরসিংদী থেকে গ্রেফতার

মো: মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে
পাকুন্দিয়ায় ধর্ষন মামলার আসামী নরসিংদী থেকে গ্রেফতার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ধর্ষন মামলার আসামী সাড়ে চার মাস পড় নরসিংদী মাদবদী এলাকা থেকে গ্রেফতার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ।

চলতি বছরের ৪ এপ্রিল পাকুন্দিয়া থানায় করা ধর্ষন মামলার সাড়ে চার মাস পর পলাতক ওমর ফারুক (১৯) কে গতকাল শনিবার (১৯ আগষ্ট) গভীর রাতে নরসিংদী জেলার মাদবদী থানা পুলিশের সহায়তায় পাকুন্দিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে ।

গ্রেফতারকৃত ওমর ফারুকের বাড়ী পাকুন্দিয়া উপজেলা বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দী গ্রামে দুঃখু মিয়ার ছেলে। মামলার তদন্তকারী কর্মকর্তা আহুতিয়া তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) কাজী ফয়জুর রহমান বলেন নরসিংদী জেলার মাদবদী এলাকা হইতে আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়।

সূত্রে জানা যায়, ৪ এপ্রিল ২০২৩ ওমর ফারুক নজরুল ইসলামের মেয়ে (১৬) কে সন্ধ্যার পর পাশের বাড়ীর সবজালীর পুকুর পাড়ে ধর্ষন করেন। এই ঘটনায় ধর্ষিতার চাচা লাল মিয়া ওমর ফারুকের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৭/৯(১) ধারায় মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকে সে পলাতক ছিল।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন গ্রেফতারের ঘটনার সততা নিশ্চিত করে বলেন আজ দুপুরে আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে। 

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com