শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে : মেসি

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে
পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে : মেসি

ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) চ্যাম্পিয়ন্স লিগ সম্ভাবনা নিয়ে আগেও কথা বলেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তবে একটু ভিন্নভাবে। সেবার বলেছিলেন, দলটা বেশ শক্তিশালী, তবে জিততে হলে দলীয় সমন্বয় আরও বাড়াতে হবে। তবে এবার বললেন অনেকটা রাখঢাক না রেখেই। জানালেন, চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে তার দলকে। এটাই প্যারিসিয়ানদের লক্ষ্য।

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে গ্রুপসেরা হয়ে উঠতে পারেনি তার দল। ম্যানচেস্টার সিটির কাছে পঞ্চম ম্যাচদিবসের হারটা দলকে ঠেলে দিয়েছে দ্বিতীয় স্থানে। তার ফলেই অন্য গ্রুপের সেরা দলের মুখোমুখি হতে হচ্ছে দ্বিতীয় রাউন্ডে।

সেখানেও হয়ে গেছে একপ্রস্থ নাটক। প্রথমে ড্রতে পিএসজির প্রতিপক্ষ হিসেবে জানা গিয়েছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডের নাম, তবে কর্তৃপক্ষের ভুলের কারণে সে ড্র বাতিল ঘোষণা করা হয়। নতুন ড্রয়ের পর মেসি জানতে পারেন, পুরনো ‘শত্রু’ রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে হচ্ছে তার দলকে।

এর ফলে রোনালদোর বিপক্ষে তার ব্যক্তিগত দ্বৈরথ থেকে বঞ্চিত হয়েছেন ফুটবল ভক্তরা। তবে তার বদলে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার লড়াইটা দেখাও খুব কম কিছু নয়। মেসি অবশ্য সব মিলিয়ে চলতি মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে কম রোমাঞ্চিত নন।

তিনি এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, দলে মানিয়ে নিয়েছেন। তবে তার পরিসংখ্যান বলছে, এখনো পুরোপুরি মানিয়ে নিতে পারেননি তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৫ ম্যাচ খেলে গোল করেছেন ছয়টি, করিয়েছেন পাঁচটি। এমন পরিসংখ্যান অন্তত ঠিক মেসিসুলভ নয়।

এদিকে তার দলও ঠিক স্বরূপে নেই কোনো প্রতিযোগিতাতেই। লিগ ওয়ানের শীর্ষে থাকলেও তার দল পয়েন্ট খুইয়েছে বেশ কিছু ম্যাচে। তার চেয়েও বড় হয়ে ফুটে উঠেছে দলের ছন্নছাড়া পারফর্ম্যান্স। চ্যাম্পিয়ন্স লিগেও দল শেষ ষোলতে উঠেছে গ্রুপ পর্ব থেকে দ্বিতীয় সেরা দল হয়ে। এরপরও মেসি দলকে আরও একবার মনে করিয়ে দিলেন তাদের লক্ষ্যটা।

জানালেন, চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে দলকে। বললেন, ‘পিএসজির লক্ষ্যই হচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ জেতা। সেটা এখানকার সবারই লক্ষ্য। দলটা এর আগে বেশ কয়েকবার খুব কাছাকাছি চলে গিয়েছিল। এটা সব দলের জন্যই বেশ গুরুত্বপূর্ণ। আমরা এটা জিততে প্রাণপণ চেষ্টাটাই করব।’

চলতি মৌসুমের শুরুতেই বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ হয়ে গেছে অনাকাঙ্ক্ষিতভাবে। এরপর পিএসজি হয়েছে তার নতুন ডেরা। নতুন পরিবেশে শুরুটা কেমন ছিল তার, বর্তমানই বা কাটছে কেমন, সেটাও জানালেন তিনি। বললেন, ‘অনেক বছর এক জায়গায় থাকার পর এটা অনেক বড় একটা পরিবর্তন ছিল। আর সে কারণেই কাজটা সহজ ছিল না মোটেও। তবে এখন আমরা সবাই এই দারুণ শহরে, বিশ্বের অন্যতম সেরা দলের হয়ে ভালোই করছি।’

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com