রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

শ্রীপুরে প্রাথমিক বিদ্যালয়ে আগুন দিল দুর্বৃত্তরা

ডেস্ক নিউজ
  • আপডেট সময় রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে
শ্রীপুরে প্রাথমিক বিদ্যালয়ে আগুন দিল দুর্বৃত্তরা

গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ল ১৩২নং গিলাশ্বর মরহুম আব্দুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ ও আসবাব পত্র। উপজেলার বরমী ইউনিয়নের গিলাশ্বর গ্রামে ওই বিদ্যালয়ের টিনশেড ঘরের একটি শ্রেণিকক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুল করিম টিপু বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধান শিক্ষক জানান, রোববার সকালে হাঁটাহাটি করার সময় স্থানীয় এক ব্যক্তি তাকে স্কুল ঘরে আগুন লাগার বিষয়টি জানান। পরে দ্রুত তিনি স্কুলে গিয়ে আগুন দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভান। ততক্ষণে আগুনে শ্রেণিকক্ষের ৫ জোড়া টেবিল, দুইটি জানালা পুড়ে গেছে এবং তিনটি বৈদ্যুতিক পাখা ক্ষতিগ্রস্ত হয়েছে। বিষয়টি শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসারকে জানানো হয়েছি।

এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করবেন বলেও জানান তিনি। খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম ও শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শ্রীপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার (বরমী ক্লাস্টার) হারুনুর রশীদ জানান, প্রধান শিক্ষকের মাধ্যমে বিদ্যালয়ে অগ্নিসংযোগের খবর পেয়ে সকালেই স্কুল পরিদর্শন করা হয়েছে। তবে কে বা কারা আগুন দিয়েছে নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম বলেন, বিষয়টি জানার পরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com