শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

নোটিশ :
আমাদের নিউজ সাইটে খবর প্রকাশের জন্য আপনার লিখা (তথ্য, ছবি ও ভিডিও) মেইল করুন onenewsdesk@gmail.com এই মেইলে।

৩৩ বছরেই অবসর নিচ্ছেন আগুয়েরো, ঘোষণা বুধবার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে
৩৩ বছরেই অবসর নিচ্ছেন আগুয়েরো, ঘোষণা বুধবার

অবসরে চলেই যাচ্ছেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। আর সেই ঘোষণাটা আসতে চলেছে আগামী বুধবার। অন্তত স্প্যানিশ সাংবাদিক পেরেজ দে রোজেস জানাচ্ছেন এমনটিই। খবরটি জানিয়েছে বিখ্যাত স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাও।

রেডিও মার্কাকে দেওয়া সাক্ষাৎকারে রোজেস জানিয়েছেন, বুধবার একটি অনুষ্ঠানের মাধ্যমে অবসরের ঘোষণা দেবেন ৩৩ বছর বয়সী আগুয়েরো। হৃদরোগে আক্রান্ত হওয়া এই ফুটবলার আর সর্বোচ্চ পর্যায়ে ফিরছেন না বলে জানিয়েছেন তিনি। তার হার্টের সমস্যা জটিল আকার ধারণ করেছে।

ইতোমধ্যেই অবসরের সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে আগুয়েরোর বর্তমান ক্লাব বার্সেলোনাকেও। চলতি মৌসুমেই এক দশক কাটানোর পর ম্যানচেস্টার সিটি ছাড়েন আগুয়েরো। যোগ দেন বার্সেলোনায়। ক্লাবটির হয়ে আলাভেজের বিপক্ষে খেলার সময়ই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তখন জানানো হয়, তিন মাসের জন্য ছিটকে গেছেন আর্জেন্টাইন তারকা। এখন শেষ হয়ে গেল ক্যারিয়ারই।

আগুয়েরোকে সবসময়ই বিশেষভাবে স্মরণে রাখবেন ম্যানচেস্টার সিটির সমর্থকরা। ২০১১ সালে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ক্লাবটিতে যোগ দেওয়ার পর এখানে ১০ বছর কাটিয়েছেন তিনি। ইত্তেহাদের দর্শকদের উপহার দিয়েছেন দারুণ সব মুহূর্ত।

ক্লাবটির হয়ে ৩৯০টি ম্যাচ খেলে ২৬০ গোল করেছেন তিনি। জিতেছেন ১৫টি শিরোপা। জাতীয় দলের হয়ে আগুয়েরো খেলেছেন ১০১ টি ম্যাচ। করেছেন ৪১ গোল। কেবল সিটি কিংবা আর্জেন্টিনা নয়-তাকে আসলে মিস করবে পুরো ফুটবল বিশ্বই।

Tahmina Dental Care

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

© All rights reserved © 2024 Onenews24bd.Com
Theme Dwonload From ThemesBazar.Com